কক্সবাজারে ৩ দালাল ও ১১ মালয়েশিয়াগামী আটক

934935_138471736357705_1051512498_n

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
সাগরপথে অবৈধভাবে মালয়েশিয়া গমনের উদ্দেশ্যে কক্সবাজারে জড়ো হওয়া ১১ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে শহরের কলাতলী এলাকার একটি হোটেলে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। পরে আটককৃতদের দেয়া তথ্যমতে শহরের অপর হোটেল থেকে ৩ জন দালালকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দালালদের বাড়ী টেকনাফে এবং আটক মালয়েশিয়াগামীদের সকলেই সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আক্তার জানান, গোপনসূত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল শহরের কলাতলীস্থ আমিন হোটেলে অভিযান চালিয়ে মালয়েশিয়াগামীদের আটক করে। আটককৃতরা হলেন, মোঃ আব্দুর রহমান বাবু (৩০), শহিদ মন্ডল (৬০), মোঃ নয়ন আকন্দ (২৮), আব্দুল মতিন (৩২), মোঃ আয়ুব আলী সরকার (৩৫), আব্দুর রউফ (৩৫), মোঃ মানিক (২২), মোহাম্মদ আল মামুন (২২), মোঃ হেলাল উদ্দিন (২৪), মোঃ রবিউল আউয়াল (২৪) ও মোঃ ছাইদ (২৪)।

পরে আটককৃতদের দেয়া তথ্যমতে শহরের লালদীঘিপাড়স্থ হোটেল বিলকিস থেকে ৩ জন দালালকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দালালরা হলেন, টেকনাফের সাবরাং নয়াপাড়ার মোঃ লাল মিয়ার ছেলে ইমাম শরিফ (৩০), টেকনাফের দরগাছড়ার মোহাম্মদ ছিদ্দিকের ছেলে দীল মোহাম্মদ (২৮) ও সাবরাং এর খোয়াইছড়িপাড়ার আবুল খায়েরের ছেলে জহির আহম্মদ (৩২)।

গ্রেফতারকৃত দালালদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আটক মালয়েশিয়াগামীদেরকে তাদের আত্মীয়স্বজনের কাছে হস্তান্তরের জন্য এনজিও সংগঠন ইপসার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন