parbattanews

কক্সবাজার কারাগারে মামলা নিস্পত্তি নিয়ে দুই গ্রুপের মারামারি

কক্সবাজার জেলা কারাগারে দুই বন্দী গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেল ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। এ সময় উভয় গ্রুপের অন্তত ১০ জন বন্দী আহত হয়েছেন বলে জানা গেছে।

মারামারিতে একটি গ্রুপ টেকনাফের নাজিরপাড়ার আলোচিত ইয়াবা ব্যবসায়ী একরাম ও কক্সবাজার বাসটার্মিনাল এলাকার শাহজাহান আনসারী গ্রুপ। তারা উভয়ে ১০২ ইয়াবা কারবারীর সাথে আত্মসমর্পণ করেছেন।

জানা গেছে, আত্মসমর্পনের পর থেকে কারাগারে মামলা মোকদ্দমা দেখা শোনার দায়িত্ব নেন শাহজান আনসারী। এরপর সবার কাছ থেকে সংশ্লিষ্ট দপ্তরে টাকা দেয়ার জন্য মোটা অংকের একটি ফান্ডও গঠন করেন। মামলার নিস্পত্তি না হয়ে সময়ক্ষেপন হচ্ছে বারবার এ বিষয়ে জানতে এক পর্যায়ে বাড়াবাড়ি হলে মারামারিতে রূপ নেয় কারাগারে। তখন হাতাহাতিতে কারাগারে এক পর্যায়ে আতংক বিরাজ করে। মুহুর্তের মধ্যে কারাগারে জেল সুপার ঘটনাস্থলে গিয়ে মারামারি বন্ধ করে সবাইকে যার যার ওয়ার্ডে পাঠিয়ে দেয়া হয়।

কক্সবাজার জেলা কারাগারের জেল সুপার মো. মোকাম্মেল হোসেন জানান, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে কারাগারে মামলা নিস্পত্তির টাকা নিয়ে মারামারি হলে আমরা দ্রুত নিয়ন্ত্রনে নিয়ে আসি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যারা এ ঘটনা ঘঠিয়েছে তাদের বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Exit mobile version