Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কে দু’গাড়ির মুখোমুখি সংঘর্ষে হতাহত ১২

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ফুলছড়ি গেটে এক যাত্রীবাহি চেয়ারকোচ স্টার লাইন ও পোনাবাহি নোহা গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে চালক লিটন (২৮) ও হেলপার সাইদুর (৩০) দুজনই নিহত হয়েছে। মুমূর্ষু অবস্থায় বাবু নামের একজনকে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নেয়া হয়েছে।

বুধবার (১১ জুলাই) সকাল সাড়ে ৯টার সময় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় গাড়ির কমপক্ষে ১০ জন যাত্রি আহত হয়েছে। তাদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত লিটন যশোরের চাঁচড়া ইউনিয়ের মোফাচ্ছেলের পুত্র এবং হেলপার সাইদুর একই এলাকার মতিয়ারের পুত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীস্থ ফুলছড়ি দরগা গেইট নামক এলাকায় চট্রগ্রামমূখী যাত্রিবাহী স্টার লাইন চেয়ার কোচের সঙ্গে কক্সবাজারমূখী মাছের পোনাবাহী নোহা গাড়ির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নোহা চালক ও হেলপার নিহত হয়েছে।

এ সময় উভয় গাড়ির কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে। দূর্ঘটনায় স্টার লাইন গাড়ির সামনের অংশ ও নোহা গাড়িটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়।

কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে দূর্ঘটনাস্থল থেকে গাড়ি ২টি জদ্ধ করে নিহতদের লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

এছাড়া দূর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়। পরে হাইওয়ে পুলিশ কর্তৃক দূর্ঘটনায় নিহতদের সুরতহাল রির্পোট তৈরি করে লাশ জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন