parbattanews

কক্সবাজার জেলা আইনজীবী সহকারী সমিতির নবনির্বাচিতদের শপথ

কক্সবাজার জেলা আইনজীবী (এডভোকেট ক্লার্ক) সমিতির ২০২১ সালের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২৯ মার্চ) বিকালে সমিতির অফিস প্রাঙ্গণে নবনির্বাচিত নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বারের সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউদ্দিন আহমেদ।

শপথ গ্রহণ করেন- নবনির্বাচিত সভাপতি ফোরকান আহমেদ খোকন, সহ-সভাপতি মোহাম্মদ তুহিন, মো. আতাউল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামশুল আলম, সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) মো. নাসির উদ্দিন-(১), সহ-সাধারণ সম্পাদক (হিসাব) জিয়াউর রহমান, তথ্য ও প্রচার সম্পাদক মোহাম্মদ সাহাব উদ্দিন, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক মোরশেদ আলম, নির্বাহী সদস্য মুহাম্মদ ওসমান গনি, মাহমুদুল হক চৌধুরী, মো. নুরুল আমিন, আব্দুল হাসিম, সিরাজুল হক, আমানত শাহ, মুহিবুল্লাহ।

জেলা বারের নবনির্বাচিত পাঠাগার ও তথ্য প্রযুক্তি সম্পাদক এডভোকেট রশিদুল আলম চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।

গত ২৭ মার্চ পৃথক দুইটি প্যানেলে কক্সবাজার জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।শপথ অনুষ্ঠান শেষে নবনির্বাচিত সভাপতি ফোরকান আহমেদ খোকন তার প্রতিক্রিয়ায় বলেন, আদালত অঙ্গনে অনেক টাউট, বাটপার ও দালাল সৃষ্টি হয়েছে। তাদের কারণে পেশাগত মানক্ষুণ্ন হচ্ছে। ইতোমধ্যে জেলা বারের গঠিত কমিটি এরকম অনেককে চিহ্নিত করেছে। নবনির্বাচিত পরিষদকে সঙ্গে নিয়ে আদালত প্রাঙ্গনে থেকে আগাছামুক্ত করা হবে।

এ জন্য বার ও সমিতির মধ্যে সমন্বয় সাধন করা হবে বলেও জানান সভাপতি ফোরকান আহমেদ খোকন।এ সময় নির্বাচন কমিশন সচিব বাবু নন্দন সরকার, সহকারী কমিশনার মোহাম্মদ ইসলাম নূরী, রেজাউল করিম, মোহাম্মদ ফেরদাউস, সদ্য বিদায়ী সভাপতি মিজানুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Exit mobile version