কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিব, সম্পাদক উজ্জ্বল কর

fec-image

কক্সবাজার পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাউন্সিলে মোহাম্মদ নজিবুল ইসলাম সভাপতি ও উজ্জ্বল কর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তাদের নাম ঘোষণা দেন। এছাড়া কমিটিতে পৌর কাউন্সিলর সালাউদ্দিন সেতু যুগ্ম সাধারণ সম্পাদক এবং দীপক দাশকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

উদ্বোধন শেষে কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, ধর্ম বিষয়ক সম্পাদক আইনজীবী সিরাজুল মোস্তফা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বিকাল ৪ টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে শুরু হয় সম্মেলন ও কাউন্সিলের দ্বিতীয় অধিবেশন। এতে কক্সবাজার পৌর আওয়ামী লীগের ১২ টি ওয়ার্ডের ২৮৯ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে অনুষ্ঠিত কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে পৌর আওয়ামী লীগের প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে মোহাম্মদ নজিবুল ইসলামকে সভাপতি এবং উজ্জ্বল কর কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। নবগঠিত কমিটিতে পৌর কাউন্সিলর সালাউদ্দিন সেতুকে যুগ্ম সাধারণ সম্পাদক ও দীপক দাশকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

নবগঠিত ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য পদগুলো পরবর্তীতে পূরণ করা হবে বলে জানিয়েছেন সম্মেলন ও কাউন্সিল প্রস্তুতি কমিটির সংশ্লিষ্টরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন