parbattanews

কক্সবাজারে ইয়াবা ও বিদেশী মদের বোতলসহ আটক ২

কক্সবাজার বিমানবন্দর থেকে ২০৮ পিস ইয়াবা, এক বোতল স্কচ হুইস্কি (বিদেশী মদ)সহ দুইজনকে আটক করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন। এ সময় নগদ দেড় লক্ষ টাকা, একটি পাসপোর্ট ও ৫০০ ইউএস ডলার উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- ঢাকা গাজীপুরের কালিয়াকৈর থানার মোল্যাপাড়া চান্দরার বাবুল মিয়ার মেয়ে এলিজা আক্তার (২৩) এবং টাঙ্গাইল সদরের রেজি:পাড়ার গোপাল চন্দ্র সাহার পুত্র পার্থ প্রতিম সাহা (৩৬)।  বুধবার (২৩ জুন) সকাল সাড়ে ১১টায় বিমান বন্দরের বহির্গমন লাউঞ্জের ভেতর থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে। তিনি বলেন, ইয়াবা, মদের বোতলসহ দুইজনকে আটকের ঘটনায় ১৪ এপিবিএনের একজন কর্মকর্তা বাদি হয়ে মামলা দিয়েছেন। মামলাটি থানায় রেকর্ড হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার ১৪ এপিবিএন অধিনায়ক এসপি মো. নাইমুল হক বলেন, পার্থ প্রতিম সাহা ভারতের একটি মাইক্রোসফট কোম্পানিতে চাকুরি করে। এলিজা আক্তার ঢাকা উত্তরায় অবস্থিত আইইউবিএটি নামক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি (অনার্স) শেষ বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

পার্থ প্রতিম সাহাকে জিজ্ঞাসাবাদে জানায়, নগদ টাকাগুলো আটকের আগের দিন এটিএম বুথ থেকে উত্তোলন করেছিল। তবে, এত টাকা কেন উত্তোলন করেছে, তার সঠিক উত্তর মেলেনি। ধারণা করা হচ্ছে, ইয়াবা কেনার পর টাকাগুলো হাতে থেকে গিয়েছিল।

১৪ এপিবিএনের এসআই মো. নুরুল ইসলাম বাদী হয়ে আটক দুইজনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেছেন। জব্দকৃত ইয়াবা, হুইস্কি, নগদ টাকা, ডলার ও পাসপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version