parbattanews

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ৬: বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার:
দুই দিনের বিশেষ অভিযানে কক্সবাজারে ৬ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। কক্সবাজার মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন উত্তর রুমালিয়ারছড়া হাজী মোঃ সুলতান এর ছেলে জিয়াউল হক (৩৫), নতুন বাহারছড়া মাহবুব আলম এর ছেলে মোঃ রাসেল (১৯), মধ্যম কলাতলী আবদুর রহমান এর ছেলে জহির উদ্দিন (৩৬), লক্ষীপুর সদর থানার রায়পুরা এলাকার আবদুর রহিম এর ছেলে ইমতিয়াজুল ইসলাম (২০), কলাতলী মফিজুর রহমান এর ছেলে মাহমুদ হাসান রাজ (২৮), পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মোঃ আমান উল্লাহ এর ছেলে মোঃ খোরশেদ আলম(২৪) কে বিভিন্ন মামলায় গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারণ ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এদিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার প্রেক্ষিতে কক্সবাজারে পাঁচ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টায় বিজিবির সদর দপ্তরের একটি বার্তায় এই তথ্য জানানো হয়েছে। মোতায়েন করা বিজিবি যেকোনো পরিস্থিতি মোকাবেলায় টহল থাকবে।

বিজিবির কক্সবাজারের সেক্টর কমান্ডার এম. এম. আনিসুর রহমান জানিয়েছেন, খালেদা জিয়ার রায় ঘোষণার প্রেক্ষিতে অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসন থেকে বিজিবির সহায়তা চাওয়া হয়। এই প্রেক্ষিতে পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি কাজ করবে।

Exit mobile version