কক্সবাজার সমুদ্র সৈকতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

fec-image

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তারা হলো, পৌরসভার ১ নং ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়া পাড়ার বাসিন্দা মুফিজু রহমানের ছেলে মোহাম্মদ কালু ও ইলিয়াসের ছেলে রিয়াদ।

সোমবার (৪ জুলাই) গভীর রাতে সৈকতের ডায়াবেটিস হাসপাতাল পয়েন্টে কালুর মরদেহ উদ্ধার করা হয়। তার আগে বিকালে কুতুবদিয়া পাড়া বিচ পয়েন্টে রিয়াদের লাশ পাওয়া যায়।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে মোহাম্মদ কালু ও রিয়াদ সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ হয়।

কিছুক্ষণ পর রিয়াদের মরদেহ পাওয়া গেলেও দীর্ঘ ৮ ঘন্টার ব্যবধানে ডায়াবেটিস হাসপাতাল পয়েন্টে ভেসে উঠে মোহাম্মদ কালুর মরদেহ।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, বিকালে একজনের লাশ উদ্ধার করা হয়। রাত বারোটার দিকে আরেক শিশুর লাশ ভেসে আসার খবর দেয় স্থানীয়রা। লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নিয়ে যায় পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে লাশ দুইটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, একই দিন বিকেল সাড়ে চারটার দিকে সৈকত থেকে তানভীরুল হক তামিম নামের স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। সেও আরেক সহপাঠীসহ গোসল করতে নেমেছিল।

নিহত তামিম টেকনাফের হ্নীলা মহেশখালিয়া পাড়ার বাসিন্দা মো. নুরুল হকের ছেলে এবং কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির নবম শ্রেণির ছাত্র। বর্তমানে তাদের বাড়ি কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন দক্ষিণ লার পাড়ায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন