parbattanews

কক্সবাজার সৈকতে বেড়াতে এসে শিশুর মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে এসে অসুস্থ হয়ে এক পর্যটকশিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সৈকতের লাবণী ও সুগন্ধা পয়েন্টের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটনসেলের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ।

মৃত্যু শিশু বান্দরবান জেলার লামা পৌরসভার ২নং ওয়ার্ডের নয়াপাড়ার মোহাম্মদ ইসহাকের মেয়ে ইসরাত জাহান কলি (১৩)।

স্বজনদের বরাতে মাসুম বিল্লাহ বলেন, “সকালে ইসরাত জাহান কলি বাবা-মাসহ পরিবারের সদস্যদের সঙ্গে কক্সবাজার বেড়াতে আসেন। তারা সবাই ঘুরতে যান সমুদ্র সৈকতে। পরে পরিবারের স্বজনরা মিলে সৈকতের লাবণী ও সুগন্ধা পয়েন্টের মাঝামাঝি এলাকার সাগরে গোসেল নামেন। গোসল শেষে সবাই বালিয়াড়িতে উঠে আসেন। পরে দুপুর ১টার দিকে বাড়িতে ফিরে আসার সময় সৈকতের বালিয়াড়ি মাথা ঘুরে পড়ে যায় ইসরাত জাহান কলি। স্বজনরা তাৎক্ষণিক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, দুপুর দেড়টায় এক মেয়ে শিশুকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগে পথেই তার মৃত্যু হয়েছে।

“প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে-হৃদরোগে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে” বলেন, আরএমও।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ জানান, শিশুটির মৃত্যুর ঘটনায় স্বজনদের কোন আপত্তি না থাকার ব্যাপারে লিখিত আবেদন পেলে ময়নাতদন্ত ছাড়া মৃতদেহ হস্তান্তর করা হবে।

Exit mobile version