কচ্ছপিয়ায় ৪ বছরের শিশুকে ধষর্ণের অভিযোগ: কিশোর আটক

fec-image

রামু উপজেলার কচ্ছপিয়াতে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । এ বিষয়ে শিশুটির পিতা স্থানীয় গর্জনিয়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ করলে ঘটনাস্থলে গিয়ে জনতার সহযোগিতায় নাছির উদ্দীন প্রকাশ লালু (১৬) নামক এক কিশোরকে আটক করে পুলিশ।

একাধিক সূত্র জানায়, শিশুটি প্রতিদিনকার ন্যায় রোববার (১৩ জুলাই) বেলা সাড়ে ৩টার দিকে বাড়ির পাশের খেলার একটি মাঠে খেলছিলো। পাশে সামান্য জঙ্গল ছিলো। এ সময় লালু নামের স্থানীয় এক যুবক শিশুটির মুখ চেপে ধরে পাশের ঝোঁপে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির আর্ত- চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে লালু পালিয়ে যাওয়ার সময় ধরে ফেলে স্থানীয় জনতা। সাথে সাথে তারা গজর্নিয়া পুলিশ ফাঁড়ির পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে জনতা কর্তৃক ধৃত যুবক লালুকে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ তাকে ফাঁড়িতে নিয়ে আসে।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিছুর রহমান বলেন, অভিযুক্ত কিশোর পুলিশ হেফাজতে আছে। তবে বিষয়টি আসলে ধর্ষণ না ধর্ষণের চেষ্টা না-কি পরিকল্পিত। অথবা কলহের জের যাচাই-বাচাই করা হচ্ছে।

তবে শিশুর পিতা শাহজাহানের দাবি তার মেয়েকে রক্তাক্ত করেছে নরপশুটি। তবে আটক কিশোরের পরিবার এ ঘটনা নাকচ করে দিয়ে বলেন তাদের ছেলে সম্পূর্ণ নির্দোষ।

অপর দিকে শিশুটির পরিবার জানান, শিশুটিকে বর্তমানে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযোগ. কিশোর আটক, ধষর্ণের, শিশুকে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন