parbattanews

করোনায় আক্রান্ত রাঙামাটির মেয়ে ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসার আবেগময় স্টাটাস

রাঙামাটির মেয়ে ম্যাজিস্ট্রেট (ভূমি) হিমাদ্রী খীসা

করোনায় আক্রান্ত হয়েছেন রাঙামাটির মেয়ে ম্যাজিস্ট্রেট (ভূমি) হিমাদ্রী খীসা। তিনি কিশোরগঞ্জ ভৈরব উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করছেন।

মরণঘাতি করোনায় আক্রান্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি গত ১১ এপ্রিল তার টাইমলাইনে আবেগঘন এক স্টাটাস দিয়েছেন।

করোনাভাইরাসে আক্রান্ত ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসার স্টাটাস হুবহু তুলে ধরা হলো:

মৃত্যু ভয়?? না আমার নেই। আমি ভেঙে পড়িনি। ভেঙে পড়েছে আমার পরিবার। যারা আমাকে অনেক ভালবাসে। যারা আমার ছুটির পথ চেয়ে দিন গুনছে প্রতিটা মুহুর্ত। যারা দূর থেকে আমার কার্যক্রম দেখে টেনশন করে।

ভেঙে পড়েছে আমার দাদী যে বয়সের ভারে বিছানায়, যে কিনা ছোটবেলায় মায়ের মৃত্যুর পর মায়ের ভূমিকা পালন করেছেন। দিনরাত চোখের পানি ফেলে সৃষ্টিকর্তার কাছে আমার জন্য প্রার্থনা করে যাচ্ছেন।

ভেঙে পড়েছে তারা যাদের পড়ালেখার খরচ আমার আয়ের উপর নির্ভর করে। সবার মত আমিও আমার পরিবারের কাছে সবচেয়ে প্রিয়। আমার জন্য তাদের খারাপ চিন্তাও আমাকে কষ্ট দেয়। তেমনি আমিও চাই আমার পরিবার ভাল থাকুক, সুস্থ থাকুক। ভাল থাকুক প্রিয় দেশ। ভাল থাকুক পুরো পৃথিবী।

তবে এখন পর্যন্ত রাঙ্গামাটিতে বসবাস করা অবস্থায় কেউ করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি। রোববার (১৯ এপ্রিল) আইইডিসিআর এর দেয়া তথ্যমতে দেশের রাঙ্গামাটি এবং খাগড়াছড়িসহ ১২টি জেলায় এখনো কেউ আক্রান্ত হইনি এই মরণঘাতি করোনাভাইরাসে।

Exit mobile version