করোনা প্রতিরোধে মাটিরাঙ্গা থানা পুলিশের মাস্ক বিতরণ

fec-image

‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই স্লোগানে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নির্দেশনায় করোনা মোকাবিলায় জনসাধারণকে সচেতন, উদ্বুদ্ধ এবং অনুপ্রাণিত করার পদক্ষেপের অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাস্ক বিতরণ করছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

রোববার (২১ মার্চ) সকালের দিকে মাটিরাঙ্গা থানা পুলিশের আয়োজনে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, হঠাৎ করে বিশ্বে আবার করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন মৃত্যুর হার বাড়ছে। আমাদের সবাইকে স্ব স্ব অবস্থান থেকে করোনা ভাইরাসের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা সহ মাস্ক ব্যবহারের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে।

এসময় মাটিরাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে সিএনজি স্টেশন, কাঁচা বাজার, ফল মার্কেট, পুরাতন হাসপাতাল মোড়ে পরিবহন শ্রমিক, মোটর সাইকেল চালক ও পথচারীসহ সহস্রাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম, পুলিশ পরিদর্শক (ট্রাফিক) মো. জয়নাল আবেদীন, উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক, সুমন দে, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মোশাররফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, পুলিশ, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন