parbattanews

কাউখালীতে ছয় বছরের শিশু যৌন নিপীড়নের শিকার

kawkhali-rape-news-pic

কাউখালী প্রতিনিধি :
কাউখালীতে প্রথম শ্রেণীর এক শিশুকে যৌন নিপীড়ন করার অভিযোগ পাওয়া গেছে। ২৮ অক্টোবর শুক্রবার মধ্য রাতে উপজেলার কাশখালী গ্রামে এ ঘটনা ঘটলেও বিষয়টি জানাজানি হয়েছে সোমবার। মীমাংসার নামে ঐদিন রাত ন’টার দিকে ঐ ওয়ার্ডের মেম্বার স্থানীয় একটি চা দোকানে বৈঠক বসিয়ে বিষয়টি ধাপাচাপা চেষ্টা চালান বলে অভিযোগ পাওয়া গেছে।

তবে সাংবাদিকদের উপস্থিতি দেখার পর বৈঠক ভন্ডুল হয়ে যায়।কাউখালী থানার ওসি আব্দুল করিম বিষয়টি অবগত নয় জানালেও পরে ঘটনাস্থলে এএসআই মোয়াজ্জেম হোসেনকে পাঠিয়েছেন। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

শিশুটির মা ও বাবা জানান, উপজেলার কাশখালী গ্রামের প্রতিবেশী রহিম মিয়ার ছেলে দুইকন্য সন্তানের জনক মো. ইকবাল হোসেন (২৬) তার স্ত্রীর অনুপস্থিতে বোনের মেয়ের সাথে থাকার জন্য ছয় বছরের শিশুটিকে ডেকে আনেন। ২৮ অক্টোবর রাত দেড়টার সময় ইকবাল শিশুটিকে ডেকে অন্য একটি কক্ষে নিয়ে গিয়ে যৌন নিপীড়ন চালায়। বিষয়টি অভিযুক্তের স্ত্রীকে জানিয়ে দেয় তার প্রত্যক্ষদর্শী ভাগিনী। ঘটনার জন্য দায়ী করে শিশুটিকে আর তার বাড়িতে না পাঠাতে শিশুর মাকে শাসায় ইকবালের স্ত্রী ।

ছোট্ট শিশুর কাছ থেকে মা বিষয়টি জানতে পেরে স্থানীয় ১নং ওয়ার্ডের সদস্য মো. শরিফকে মৌখিভাবে বিচার দেন। সোমবার রাত ন’টার দিকে মেম্বার কাশখালী একটি চা দোকানে সামাজিক বৈঠক ডেকে বিষয়টি সুরাহার চেষ্টা চালান। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে সব কিছু পন্ড হয়ে যায়। সাংবাদিকদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছাতেই অভিযুক্ত ইকবাল পালিয়ে যায়। জিজ্ঞাবাদের জন্য রাত সাড়ে দশটার দিকে মা-বাবাসহ শিশুটিকে কাউখালী থানায় পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি বলে জানিয়েছে পুলিশ। কাউখালী থানার এএসআই মোয়াজ্জেম হোসেন জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ইকবাল পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে।

Exit mobile version