কাউখালীতে জামায়াত নেতা ও ছাত্রনেতার জামিনে মুক্তিতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

স্টাফ রিপোর্টার:
রাঙ্গামাটি কাউখালী উপজেলার গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ মামলায় জামায়াত নেতা বাবলু ও ছাত্রনেতা স্ইাদুলের আদালতের রায়ে জামিনে মুক্তি পাওয়াই কাউখালী উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে বিশ দলীয় জোট বিএনপি অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

গতকাল শুক্রবার বিকালে দলীয় কার্যালয় থেকে বের হওয়ার কথা থাকলেও পুলিশ অনুমতি না দেওয়ায় পরবর্তিতে মিছিলটি বেতছড়ী শহীদ জিয়া ক্লাব থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা ঢাক-ঢোল পিটিয়ে উল্লাস প্রকাশ করেন। পরে মিষ্টি বিতরণ করা হয়। আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ পরই সংক্ষিপ্ত বক্তব্যে কাউখালী উপজলার ছাত্রনেতা মো:শিপন বলেন, বিশ দলীয় জোট বিএনপির নেতা কর্মীদের নামে একের পর এক সরকার দলীয় নেতারা মিথ্যা মামলা দিয়ে প্রতিহিংসার রাজনৈতি জম্মনা দিয়ে সত্যের রাজনৈতি করার আহব্বান জানান।

উল্লোখ্য, বিএনপির ডাকা হরতালের বেতছড়ি পাইনবাগান এলাকাই বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের পরিচয় সম্পর্কে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিশ্চিত করে কিছু বলতে পারেন নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর ২টার পর পরই একদল দুর্বৃত্ত বেতছড়ি পাইনবাগান এলাকার রোগী বহনকারী গাড়ী ও কয়েকটি সিএনজি ভাংচুর করে।এলাকায় লাঠি-সোটা হাতে শতাধিক ব্যক্তির উপস্থিতি সামনে দেখে চালক গাড়ি থামিয়ে দেন এবং পিছনে ঘুরিয়ে নেওয়ার চেষ্টা করেন। তখনই ৪/৫জন যুবক দৌড়ে এসে রোগী বহনকারী গাড়ীটি ভাংচুর করে পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন