কাউখালীতে পুকুরে ডুবে কিশোরের মৃত্যু

fec-image

রাঙ্গামাটির কাউখালীতে এবার পুকুরে ডুবে মো. মিনহাজ উদ্দিন (১০) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার (৮ অক্টোবর) বিকেলে উপজেলার বেতবুনিয়ার লাঠিছড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

বেতবুনিয়া মডেল ইউপি চেয়ারম্যান অংক্যজ চৌধুরী জানিয়েছেন, বেতবুনিয়া ইউনিয়নের লাঠিছড়া এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো. মিনহাজ উদ্দিন (১০) বন্ধুদের নিয়ে বেলা দুটার সময় নিজ বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি পুকুরে গোসল করতে যায়। সাঁতার না জানায় গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। পরে তার সাথে যাওয়া বন্ধুরা বাড়িতে এসে খবর দিলে স্থানীয় এলাকাবাসী পুকুরে অনেক তল্লাশি চালায়। না পেয়ে বিকেলে পুকুরের বাধ কেটে পানি কিছু শুকিয়ে ফেললে সেখানে মিনহাজ উদ্দিনকে মৃত অবস্থায় পাওয়া যায়।

নিহত মিনহাজ উদ্দিন ডাকবাংলো এলাকায় তার নানা সাবেক ইউপি সদস্য মাহাবুব আলমের বাড়িতে থেকে লেখাপড়া করতো। এবার বিদ্যালয় বন্ধের সময় নানা বাড়ি থেকে লাঠিছড়া এলাকায় নিজ বাড়িতে বেড়াতে যায়। সে স্থানীয় পূর্ব শিয়ালবুক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। তার মৃত্যুতে পুরো লাঠিছাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী জানান, এ বিষয়ে নিহতেরপরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউখালী, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন