parbattanews

কাউখালীতে ফেনসিডিল ও চোলাই মদসহ আটক ৩

10979419_1523010344610387_1512592417_nকাউখালী প্রতিনিধি :

কাউখালীর বেতবুনিয়া পুলিশ পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ২৭ বোতল ফেনসিডিল ও চল্লিশ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ তিন জনকে আটক করেছে। শুক্রবার গভীর রাতে সিএনজি অটোরিক্সা যোগে রাঙামাটি থেকে চট্টগ্রামে পাচারকালে বেতবুনিয়ার গোদার পাড় এলাকা থেকে ফেনসিডিলসহ দু’জন ও শনিবার দুপুর দুইটায় বেতবুনিয়ার গুইয়ারতল এলাকা থেকে চট্টগ্রামে পাচারকালে ৪০ লিটার চোলাই মদসহ একজনকে আটক করে পুলিশ। এব্যাপারে কাউখালী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে কাউখালী গোদারপাড়া চেকপোস্টে দায়িত্বরত পুলিশ নিয়মিত যানবাহন তল্লাশিকালে রাঙামাটি থেকে আসা সিএনজি অটোরিক্সার (চট্টগ্রাম থ-১২-৪৩৬৯) যাত্রী হাটহাজারী উপজেলার পশ্চিম দেওয়ান নগর সদ্ধীপ পাড়ার সুলতান আহম্মদের ছেলে ইদ্রিছ (৩২) এর হাতে থাকা বেগ তল্লাশি করে ২২ বোতল ফেনসিডিল ও সিএনজি ড্রাইভার হাটহাজারীর মেখইল্যাঘোনার আঃ মান্নানের ছেলে মোঃ ইব্রাহিম (২৬) এর কোমর থেকে পাঁচ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

অপরদিকে শনিবার দুপুর দুইটায় গোপন সংবাদের ভিত্তিতে বেতবুনিয়ার গুইয়ারতল এলাকায় চট্টগ্রামে পাচারকালে রাঙ্গুনীয়া উপজেলার মধ্যম পাড়ার মৃত মোঃ হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৪) এর সাথে থাকা দু’টি বস্তা তল্লাশি করে ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করে বেতবুনিয়া পুলিশ। এব্যাপারে কাউখালী থানায় বিশেষ ক্ষমতা আইনের ১৯৭৪ এর ধারায় মামলা হয়েছে।

Exit mobile version