কাউখালীতে যাত্রীবাহী জীপ খাঁদে পড়ে আহত ১৫

কাউখালীতে যাত্রীবাহী একটি জীপ নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে ৮ নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১১টার দিকে উপজেলার ঘিলাছড়ি সড়কের কাউখালী কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  কাউখালীতে যাত্রীবাহী জীপ খাঁদে পড়ে আহত ১৫, (দুর্ঘটনা)

 

রাঙামাটি প্রতিনিধি :

কাউখালীতে যাত্রীবাহী একটি জীপ নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে ৮ নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১১টার দিকে উপজেলার ঘিলাছড়ি সড়কের কাউখালী কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  কাউখালীতে যাত্রীবাহী জীপ খাঁদে পড়ে আহত ১৫, (দুর্ঘটনা)

 আহতদের মধ্যে হাজেরা বেগম (৪০), আবেদা বেগম (৪০), রমিজা বেগম (৬০), আলেকজান বেগম (৬০), জুলেখা বেগম (৪০), মাজেদা বেগম (৩০), কিনা বালা চাকমা (৪০) ও শোভারানী চাকমা (৪০) কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় মাজেদা বেগম, কিনাবালা চাকমা ও শোভারানীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়। বাকী আহত আরো সাতজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তবে দুর্ঘটনার পরেই ঢাকা গ-৭২৮২ নম্বরের জীপের (চাঁদের গাড়ি) চালক মোঃ সুমন (২২) ও হেলপার পালিয়েছে। কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাক্তার এমএ মাবুদ জানান, আহতদের মধ্যে তিন জনের শরীরের বিভিন্ন জায়গার হাড় ভেঙ্গে গেছে। হাড় ভাঙার চিকিৎসা এখানে না থাকায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১১টার দিকে ঘিলাছড়ি থেকে প্রায় ২০ মণ শুকনো হলুদ ও অন্তত ৩২ জন যাত্রী নিয়ে গাঁদাগাঁদি করে একটি জীপ (চাঁদের গাড়ি) উপজেলা সদরে আসছিল। উপজেলা সদর থেকে ১ কিলোমিটার দূরে কাউখালী কলেজ এলাকায় পৌঁছলে খাদে পড়ে দুর্ঘটনার শিকার হন যাত্রীরা। খবর পেয়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।  

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নীলু কান্তি বড়ুয়া জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন