parbattanews

কাউখালীতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন আটক

ধর্ষণ
কাউখালী প্রতিনিধি:
কাউখালীতে ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মফিজুল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের পশ্চিম মনাইপাড়া এলাকা থেকে রাবার বাগান পুলিশ তাকে আটক করে।

এ ব্যাপারী কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে।

পুলিশ জানায়, বেতবুনিয়ার পশ্চিম মনাই পাড়া এলাকার হান্নান গাজী ও অভিযুক্ত মফিজুল ইসলামের পিতা সাহাবুদ্দিনের সাথে দীর্ঘদিনের পারিবারিক সম্পর্ক ছিল। এ সুযোগে হান্নান গাজীর মেয়ে বেতবুনিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে তার বাড়িতে যাওয়ার জন্য বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে আসছিল। সহজ সরল কিশোরী তার কথায় সায় দিয়ে তার বাড়িতে আসা যাওয়া শুরু করে। চলতি মাসের শুরুর দিকে কিশোরী স্কুল ছুটির পর বাড়িতে যাওয়ার সময় মফিজুল তাকে কথা আছে বলে জোর করে বাড়ির পার্শ্বের জঙ্গলে নিয়ে যায়। এক পর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনার পর ধর্ষিতা কিশোরী বিষয়টি মা-বাবাকে না জানিয়ে গোপন রাখে। এক পর্যায়ে সে খাওয়া-দাওয়া এমনকি পড়ালেখার প্রতি অমনযোগী হয়ে পড়লে মা-বাবা তার উপর চাপ সৃষ্টি করে। বৃহস্পতিবার সকালে সে বিষয়টি তার মাকে জানায়।

এ ঘটনা বৃহস্পতিবার বিকেলে ধর্ষিতার পিতা হান্নান গাজী রাবার বাগান পুলিশকে জানালে তৎক্ষণাৎ মফিজকে আটক করে কাউখালী থানায় হস্তান্তর করে।

এব্যাপারে হান্নান গাজী বাদী হয়ে কাউখালী থানায় মামলা দায়ের করেন। কাউখালী থানার ওসি আব্দুল করিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Exit mobile version