কাপ্তাইয়ে কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা, থানায় মামলা

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলায় ১৭বছরের এক কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে। শুক্রবার (২৫মার্চ) বিকেলে এমন তথ্য নিশ্চিত করেন, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন।

মামলার এজাহারে  উল্লেখ করা হয়, বৃহস্পতিবার দিনগত গভীর রাতে কাপ্তাই উপজেলার ওয়াগ্যা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শীলছড়ি চেয়ারম্যান পাড়ায় মো. ইয়াসিন মানিক (২৫) নামের এক যুবক রাতে কিশোরী পরিবারের অনুপস্থিতিতে তার বাড়িতে প্রবেশ করে। এরপর কিশোরীর আত্মচিৎকারে তার পাশ্ববর্তী স্বজনরা ছুটে এসে ওই যুবককে আটক করে। এরপর ছেলের পরিবার মেয়ের পরিবারের অন্যান্য সদস্যদের প্রতিশ্রতি দিয়ে ছেলেকে ছাড়িয়ে নিলেও শুক্রবার সকালে মেয়ের পরিবারের পক্ষ থেকে ছেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। মেয়ের পরিবার অভিযুক্ত যুবকের বাড়িতে ভাড়া থাকেন। ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চি করে বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তদন্তপূর্বক অভিযুক্ত ছেলেটির বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আসামি পলাতক রয়েছে বলেও ওসি যোগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন