কাপ্তাইয়ে খেলাধুলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে জখম, আটক ৪

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নম্বর চিৎমরম ইউনিয়ন মুসলিম পাড়ায় খেলাধুলা সংক্রান্ত বিবাদের জেরে একজনকে কুপিয়ে জখম করা হয়েছে। রোববরা (১ মে) রাত ৯টায় দিকে এ ঘটনাটি ঘটেছে।

চিৎমরম মুসলিমপাড়া ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজুল ইসলাম জানান, ওই দিন দু’পক্ষের ছেলেদের মধ্যে খেলাধুলা হয়। খেলাধুলা নিয়ে দু’ পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। ঘটনাটি পুলিশ ও জনপ্রতিনিধিরা মীমাংসা ও বৈঠক করার কথা ছিলো। কিন্ত মীমাংসার পূর্বেই রাত সাড়ে ৯টায় ঘটনার জেরে পলাশ মিস্ত্রি, তার সঙ্গীয় সন্ত্রাসী রফিক ও আরো লোকজন নিয়ে এসে মনজুরুলকে( ৩৫) ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে। এতে মনজুরুলের মাথা ও বাম হাতে গুরুতর জখম হয়। আহত মনজুরুলকে রাতে প্রথমে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্য ও স্থানীয় বাসিন্দারা মিলে পলাশ মিস্ত্রির স্ত্রী ও মেয়ে এবং তার সহযোগী রফিকের স্ত্রীকে আটক করে চন্দ্রঘোনা থানা পুলিশকে খবর দেয়া হয়।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্যের মাধ্যমে খবর পাওয়ার পর পুলিশ এলাকায় গিয়ে ৪ জনকে আটক করে। এবিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনায় অভিযুক্ত রফিক পলাতক রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন