parbattanews

কাপ্তাইয়ে গৃহকর্তী ও ছেলেকে বেঁধে রেখে ঘরের মালামাল লুট

লুট

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই ওয়াগ্গাছড়া ঝুমরেস্তোরার  পার্শ্ববর্তী এলাকায় গৃহকর্তী ও তাঁর ছেলেকে হাত-পা, মুখ বেঁধে রেখে সন্ত্রাসীরা ঘরের মালামাল লুট করে নিয়ে যাওয়ার  অভিযোগ পাওয়া গেছে ।

পরিবার সুত্রে জানা যায়, রোববার রাতে  একদল সন্ত্রাসী দেশিয় তৈরি অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্র্তী রুপালী বেগম ও তার কলেজ পড়ুয়া ছেলে আজমিরকে  ঘরের দরাজা খুলে দেওয়ার সাথে সাথে ঘরের মধ্যে ঢুকে কিছু বলার পূর্বেই মা-ছেলের  হাত মুখ, চোখ বেঁধে ফেলে। এ অবস্থায় রেখে লুটকারীরা ঘরে ভিতরে থাকা একটি রঙিন টেলিভিশন, ৩টি মোবাইল, ২টি চার্জা লাইট, একটি ল্যাপটপ, কম্বল ২টি, আটআনা পরিমানের স্বর্ণের কানের দুল ২টি ও নগদ আট হাজার টাকা লুট  করে নিয়ে যায়। এমনই অভিযোগ করেন উক্ত পরিবারের গৃহকর্তী রুপালী বেগম।  তবে লুটেরারা পরিবারের কাউকে মারধর বা শারিরীক কোন অত্যাচার নির্যাতন করেনি বলেও জানান তিনি। ৪/৫জনের এ সন্ত্রাসী লুটেরার দল পরিবারের সদস্যদের জিম্মী করে রেখে সব কিছু নিয়ে চলে যাওয়ার পর তারা চিৎকার শুরু করলে রাতে তাদের চিৎকারে পার্শ্ববতী লোকজন ছুটে আসে বলেও জানা গেছে।

এব্যাপারে জানতে চাইলে উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেন স্থানীয় ইউপি সদস্য অমল কান্তি ।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, কাপ্তাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  তবে এ ব্যাপারে এখনো পর্যন্ত কোন লিখিন অভিযোগ থানায় আসেনি বলেও জানায় পুলিশ।

Exit mobile version