কাপ্তাইয়ে চিৎমরমে সন্ত্রাসীদের গুলিতে নিহত আ’লীগ নেতার বাসায় দীপংকর তালুকদার 

fec-image

কাপ্তাই উপজেলার চিৎমরম নিহত আওয়ামী লীগ নেতার বাসায় গিয়ে নিহতের পরিবারকে সমবেদনা জানিয়েছেন দীপংকর তালুকদার এমপি।

সোমবার সকাল ৮টায় রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ে সম্প্রকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি নিহত নেথোয়াই মারমার আগারপাড়া বাসায় যান। সেখানে নিহত পরিবারের সাথে কিছুসময় কাটায়। তাদের সাথে কথাবলে সমবেদনা জানান। এবং দুর্বৃত্তের গুলিতে নিহত চিৎমরম ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমার কর্মসম্পন্ন করার জন্য আর্থিক সাহযোগিতা করেন।

উল্লেখ্য, শনিবার নমিনেশন দাখিল শেষে দীর্ঘ ১৮মাস পর মায়ের আশীর্বাদ নেওয়ার জন্য নিজ বাসায় গিয়েছিলেন চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও নৌকার ইউপি চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমা। ঐদিন রাত ১২টার পর মগপার্টি নামে একদল সশস্ত্র সন্ত্রাসী দল বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করে। এবং পরিবারের লোকজনকে বেদম প্রহার করে তাদের মোবাইল নিয়ে যায়। যাওয়ার সময় তারা উল্লাস করতে থাকে বলে জানান।

নিহত পরিবারের সমবেদনা জানাতে এসময় রাঙামাটি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, জেলা শ্রম সম্পাদক মো. হানিফ, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি উসাংমং মারমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ইব্রাহীম খলীল, সহ-সভাপতি প্রকৌশলী আব্দুল লতিফ, আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, চিৎমরম আওয়ামী লীগ সম্পাদক নুরুল আলম ও চন্দ্রঘোনা আওয়ামী লীগ সম্পাদক কামরুল হোসেনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন