parbattanews

কাপ্তাইয়ে ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

রাঙ্গামাটির কাপ্তাই আল -আমিন নূরিয়া দাখিল মাদরাসা ও শিশু সনদ এতিমখানার শিক্ষার্থী মাদরাসার ছাদ হতে পড়ে মৃত্যুবরণ করেছে।

রবিবার (১৩ আগস্ট) দিবাগত রাতে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষার্থী মো. সুলতান মাহামুদ(১২) মারা যায়। উক্ত শিক্ষার্থী মাদরাসার ৪র্থ শ্রেণীর ছাত্র এবং মাদরাসার আবাসিকে থেকে লেখাপড়া করে।

মাদরাসা শিক্ষক ও শিক্ষার্থীরা জানান, বিকাল ৫টায় মাদরাসা ছাদে উঠে খেলা করার সময় হঠ্যাৎ পা পিছলে নিচে পড়ে যায়। এতে করে মাথায় ও হাতে গুরুত্বরভাবে পড়ে আহত হয়। প্রথমে স্থানীয় নতুনবাজার ফার্মেসী প্রাথমিক চিকিৎসা পরে রাতে চট্রগ্রাম মেডিকেল হাসপালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষার্থী সেখানে মারা যায়।

নিহত শিক্ষার্থীর পিতা রফিক উদ্দিন চট্রগ্রাম অক্সিজেন ব্যাপারী পাড়া মুন্নি কমিশনারের বাড়ী, বায়েজীদ চট্রগ্রাম বসবাস করে।

কাপ্তাই আল-আমিন দাখিল মাদরাসা কমিটির সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর জানান, নিহত শিক্ষার্থী বন্ধুদের নিয়ে মাদরাসা ভবনের ছাদে উঠে খেলা করার সময় হঠ্যাৎ পা-পিছলে নিচে পড়ে যায়।

এছাড়া ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ জানান, অসাবধানতা বসত ছাদে উঠে খেলা করার সময় ছাদ থেকে পড়ে দুর্ঘটনা শিকার হয়।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন(ওসি) জানান, এ ব্যাপারে মামলা করা হবে এবং তদন্ত সাপেক্ষ এ বিস্তারিত জানানো হবে।

Exit mobile version