parbattanews

কাপ্তাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিএনজি সমিতির কর্মবিরতি পালন

কাপ্তাই প্রতিনিধি:

রা্ঙ্গামাটির কাপ্তাইতে তুচ্ছ ঘটনায় চালক সমিতির সাধারন সম্পাদককে মারধরের অভিযোগ এনে এর প্রতিবাদে সুষ্ঠ  বিচারের দাবিতে কর্মবিরতী পালন করে সিএনজি চালক সমিতির চালকরা। রবিবার সকাল হতে বিকাল পর্যন্ত তাদের নিজস্ব যানচলাচল  বন্ধ রেখে তারা এই কর্মবিরতী পালন করে।

জানা যায়, কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের কিছু ছাত্রদের অভ্যন্তরীন বিষয় নিয়ে শনিবার রাতে  নতুনবাজার এলাকায় একটি ঘটনা ঘটে। উক্ত ঘটনাটিকে কেন্দ্র করে কাপ্তাই সিএনজি চালক সমিতির সাধারন সম্পাদক ইমাম হোসেন ও স্থানীয় কাজী মুন্না, রাশেলসহ অন্যন্যাদের মধ্যে বাকবিতন্ডা হয় । এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এতে সিএনজি চালক সমিতির সাধারন সম্পাদক ইমাম হোসেন, মুন্না, ছাত্র অভিক দাশ আহত হয়।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে আহত পলিটেকনিক ছাত্র অভিকদাশ রাতে কাপ্তাই থানায় ৫ জনের বিরুদ্ধে  অভিযোগ করে।  অপরদিকে রোববার সকাল হতে বিকাল পর্যন্ত সিএনজি বন্ধ রাখে  চালক সমিতির লোকজন।

 এব্যাপারে জানতে চাইলে রাঙ্গামটির কাপ্তাই সিএনজি চালক সমিতির সভাপতি আব্দুল সোবাহান বলেন, সমিতির সাম্পাদককে মারার প্রতিবাদে এবং সুষ্ট বিচারের দাবিতে চালক সমিতির লোকেরা বিকাল পর্যন্ত গাড়ি চলাচল বন্ধ রাখে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য  সিএনজি ষ্টেশনে পুলিশ মোতায়ন করা হয়েছে।

Exit mobile version