কাপ্তাইয়ে তৃতীয় শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রকে বলৎকার

 

কাপ্তাই প্রতিনিধি :

কাপ্তাই বিউবো প্রজেক্ট এলাকায় তৃতীয় শ্রোণীর এক প্রতিবন্ধী ছাত্রকে বলৎকার করার অভিযোগ পাওয়া গেছে। বলৎকারের বিচার চেয়ে ঐ শিশুর পিতা ছমির উদ্দিন কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র ব্যবস্থাপকের বরাবরে রোববার একটি অভিযোগ পত্র দিয়েছে।

লিখিত অভিযোগ পত্রে জানা যায়, কাপ্তাই বিউবো বৈদ্যুতিক সংরক্ষক বিভাগ-১, এর ইলেকট্রিশিয়ান, –সি আব্দুল কাদেরের ছোট ভাই আবদুর রহিম দীর্ঘ বছর যাবত তাঁর বাসায় বসবাস করে আসছে। উক্ত রহিম দীর্ঘদিন যাবত ভাইয়ের বাসায় থাকার সুবাদে এলাকায় অসামাজিক, অনৈতিক কার্যকলাপ করে আসছে। তাঁর ব্যবহারিত মোবাইলে সংরক্ষিত অশালীন পর্নোছবি দেখে, দেখে  স্কুল পড়ুয়া ১০/১২ বছরের ছেলেদের বিভিন্ন জিনিসের প্রলভোন দেখিয়ে শিশুদের  উপর পাশবিক যৌন নির্যাতন করে আসছে। তেমনি গত তিন দিন পূর্বে তৃতীয় শ্রেণীর  ১১ বছর পড়ুয়া প্রতিবন্ধী উক্ত শিশুকে যৌন নির্যাতন করে অসুস্থ করে ফেলে।

উক্ত ঘটনাটি জানাজনি হলে বলৎকার আবুদর রহিম এলাকা ছেড়ে পালিয়েছে। শিশুর পিতা  আরে অভিযোগ করেন এ ধরনের ৭/৮টি শিশুকে যৌন হয়রানি করেছে বলে অভিযোগ করেন। যৌন কারির দৃষ্টান্ত শাস্তি সহ যৌন নির্যাতনের হাত হতে রক্ষা এবং সুষ্ঠ বিচার দাবি করা  হয়।

এ ব্যাপারের অভিযোগ কারির ব্যবহারিত মোবাইলে ফোনে ঘটনার সত্যতা জানার জন্য কল করা হলে ফোনে রিসিভ করেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন