কাপ্তাইয়ে দু’ইউপিতে ভিজিএফ চাল বিতরণ 

fec-image

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে রাঙ্গামাটির কাপ্তাইয়ে ১নং ও ৪নং দু’টি ইউপিতে ৬৬০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ চাল খাদ্য মন্ত্রণালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটির সাংসদ দীপংকর তালুকদার বিতরণ করেছেন।

সোমবার ( ১৯ জুলাই) প্রথমে তিনি ৪নং কাপ্তাই ইউনিয়নে সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া ৩ শত ৩০ জনের পরিবারের মাঝে প্রতি ১০ কেজি করে ও পরে ১নং চন্দ্রঘোনা ইউপিতে বিতরণ করা হয়।

এসময় রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সদস্য দীপ্তিময় তালুকদার উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলীল, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. হানিফ, ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম বেবী, কেপিএম সিবিএ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হোসেনসহ আওয়ামী লীগে অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন