parbattanews

কাপ্তাইয়ে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। সোমবার (৭ মার্চ) সকালে দিবসটি উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজন উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চলনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক। বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা এনামুল হক হাজারী।

অনুষ্ঠানের পূর্বে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন কাপ্তাই উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, কাপ্তাই ও চন্দ্রঘোনা থানা, বীর মুক্তিযোদ্ধা, বন বিভাগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

Exit mobile version