parbattanews

কাপ্তাইয়ে বখাটের উৎপাত বৃদ্ধি

নারী নির্যাতন

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাইয়ে বখাটের উৎপাতে অতিষ্ঠ স্কুল শিক্ষার্থী ও মা-বোনেরা। হরহামেশা শিক্ষার্থীদের উপর বখাটের উৎপাত করার লিখিত অভিযোগ করা হয়েছে প্রশাসনের কাছে। কিন্তু তাতেও তেমন কোন প্রতিকার মিলছে না।

অভিযোগ সূত্রে জানা গেছে, কাপ্তাইয়ের নেভিরোডস্থ এলাকার শামসুল আলম নুর মুন্না প্রশাসনের কাছে একটি লিখিত অভিযোগ করেন যে, নেভীরোড এলাকার বখাটে কাওছার, পিতা জাকির হোসেন সাকিল দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় স্কুল শিক্ষার্থীদের মোবাইলে বিরক্ত, নগ্নছবি, অসামাজিক কাজে প্রস্তাব ও এলাকায় বিভিন্ন মহিলাকে উত্তক্ত্য করে আসছে।

শামসুল আলম অভিযোগ পত্রে আরো বলেন, কিছুদিন আগে আমার স্ত্রী মেয়েকে নিয়ে প্রাইভেট শেষে বাসায় ফেরার পথে বখাটে কাউসার স্ত্রীকে উদ্দেশ্য করে বিভিন্ন আসামাজিক ও আশালীন কথাবার্তা বলে উত্তক্ত্য করতে থাকে। সে সময় আমার স্ত্রী ও মেয়েকে আক্রমন করলে তাঁদের চিৎকারে এলাকাবাসী এসে রক্ষা করে।

ব্যাপারটি তার বাবা-মাকে জানালে আমার স্ত্রী মেয়েকে মেরে ফেরার হুমকি প্রদান করে সে। এ ব্যাপারে উক্ত কাওছারের বিচার চেয়ে এবং এলাকার শন্তি রক্ষার্থে আইনশৃঙ্খলা বাহিনীসহ প্রশাসনের বিভিন্নস্থানে অভিযোগ পত্র প্রদান করা হয়েছে বলে উল্লেখ করা হয় অভিযোগ পত্রে।

Exit mobile version