parbattanews

কাপ্তাইয়ে বন উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্রের নির্মাণ কাজ পরিদর্শন করলেন প্রধান বন সংরক্ষক

C C F

কাপ্তাই প্রতিনিধি :
প্রধান বন সংরক্ষক মোহাম্মদ সফিউল আলম চৌধুরী শুক্রবার সরকারি এক সফরে কাপ্তাই বন উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্র(বিএফডিটিসি)র’ ৩ কোটি ৪৯ লাখ টাকার কাজের প্রকল্প সরজমিনে পরিদর্শন করেন।

এ সময় তিনি বিভিন্ন রিফাইনিং কাজের ধরন, নিয়ম, কানুন এবং টেকসই কিনা তা সরজমিনে ঘুরে দেখেন। এবং কাজ বাস্তবায়নকারী রাঙ্গামাটি গর্ণপূত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে সঠিকভাবে কাজ করার জন্য নির্দেশ দেন। কাজের মধ্যে কোন অনিয়ম হয় তাহলে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন। একই সময় তিনি এফডিটিসির সকল অফিস কর্মকর্তা/কর্মচারীদের খোঁজ খবর নেন।

এ সময়  প্রধান বন সংরক্ষের সাথে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সার্কেল প্রধান বন সংরক্ষক রফিকুল হাসান মুকুল, দক্ষিণ বন বিভাগীয় কর্মকর্তা (ডিএফও) তৌফিকুল ইসলাম, উত্তর বন বিভাগীয় কর্মকর্তা (ডিএফও) হারুন মজুমদার, ইউ এস এফ বিভাগীয় কর্মকর্তা(ডিএফও) শাহ মোজাম্মেল হক চৌধুরী, ঝুম নিয়ন্ত্রণ বিভাগীয় কর্মকর্তা (ডিএফও) মো. সুবেদার ইসলাম ও অ,ন,ম আব্দুল ওয়াদুদ(ডিএফও)ও কাপ্তাই পাল্প উড ভারপ্রাপ্ত ডিএফও জিএম রফিকুল ইসলাম ও কাপ্তাই রেঞ্জ সরিফুল আলম ও রগুনাথ ত্রিপুরা কাপ্তাই বন প্রহরী কল্যাণ সমিতির সভাপতি এটি এম আব্দুল লতিফসহ প্রমুখ।

Exit mobile version