parbattanews

কাপ্তাইয়ে বেড়াতে এসে ছিনতাইকারীদের হাতে সর্বস্ব হারিয়েছেন চুয়েটের ১০ ছাত্রছাত্রী

মো. রেজাউল করিম, কাপ্তাই
কাপ্তাইয়ে বেড়াতে এসে চুয়েটের ১০ শিক্ষার্থী ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব হারিয়েছে। আজ শনিবার (২২ জুন) দুপুরে কাপ্তাই ন্যাশনাল পার্ক এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার চুয়েটের শিক্ষার্থী মশিউর রহমান জানান, তারা ৬ জন ছাত্র ও ৪ ছাত্রী কাপ্তাই ন্যাশনাল পার্কে বেড়াতে যান। পার্ক এলাকায় ঘোরাফেলা করার এক পর্যায়ে স্থানীয় অজ্ঞাত পরিচয় ১০-১২ জন যুবক পার্কের কিছু দুরে আগরবাগান দেখার জন্য এই ছাত্রছাত্রীদের প্রলোভন দেয়।

কিছু আন্দাজ করতে না পেরে ছাত্র/ছাত্রীরা আগর বাগান দেখার আগ্রহ দেখালে অজ্ঞাত যুবকরা আগর বাগানের কথা বলে ছাত্রছাত্রীদের নির্জন স্থানে নিয়ে যায়। পাহাড়ের গভীরে নিয়ে নিয়ে অজ্ঞাত সশস্ত্র যুবকরা ছাত্রছাত্রীদের দেশীয় অস্ত্র ও ছুরি দেখিয়ে তাদের কাছে থাকা মোবাইলসেট, নগদ ৬ হাজার টাকা ও ছাত্রীদের স্বর্ণলংকার ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা ছাত্রীদের শরীরেও বিভিন্নস্থানে জখম করে।

কাপ্তাই ন্যাশনাল পার্ক পুলিশ ফাঁড়ির এসআই আবদুল কাইয়ুম জানান, সড়কে চলাচলকারী সিএনজি চালক  আবু বক্কর ঘটনাটি দেখে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে শিক্ষার্থীদের উদ্ধার করে। তবে ততক্ষনে ছিনতাইকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয়ভাবে ছিনতাইকারীদের সনাক্ত করে তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলে পুলিশ জানায়।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের শিকার ছাত্রছাত্রীদের উদ্ধারের পর তাদেরকে নিরাপদে চুয়েটে পৌঁছে দেয়া হয়েছে। ছিনতাইকারীদের গ্রেপ্তার করে পুলিশের কাছে সোপর্দ করতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সর্বাত্বক সহায়তা দেয়া হচ্ছে।

Exit mobile version