parbattanews

কাপ্তাইয়ে ব্যাটারি চুরির দায়ে সিএনজি চালকে পুলিশে সোর্পদ

গ্রেফতার

কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় অটোরিক্সার ব্যাটারি চুরির দায়ে কাপ্তাই অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সিএনজি চালক হাবিবুরর রহমান মনাকে থানা পুলিশের হাতে সোর্পদ করে।

জানা যায় সম্প্রতি কাপ্তাই ট্রাক শ্রমিক ইউনিয়নের একটি ট্রাক হতে কে বা কাহারা ব্যাটারি চুরি করে নিয়ে যায়। ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতাদের কাছে উক্ত চালক ব্যাটারি চুরির সাথে দুই ব্যক্তির কথা উল্লেখ করে। তবে নিজে এ কাজের সাথে সরাসরি জড়িত তা গোপন রাখে। এ ব্যাপারে ট্রাক শ্রমিক ইউনিয়ন কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামরুল ইসলাম জিজ্ঞাসাবাদের জন্য সিএনজি চালক মনাকে ফাঁড়িতে নিয়ে যায়। ফাঁড়িতে এক রাত একদিন রেখে পরের দিন কাপ্তাই থানায় নেওয়া হলে কাপ্তাই অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সকল সদস্য ক্ষিপ্ত হয়ে নির্দোষ চালক মনাকে ছাড়ার জন্য কাপ্তাই প্রধান সড়কে টায়ার জ্বালিয়ে প্রায় তিন ঘন্টা সড়ক অবরোধ করে আন্দোলন করতে থাকে।

পওে এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যান বৈঠকের মাধ্যমে গত শুক্রবার রাতে আটক মনাকে ছেড়ে দেওয়া হয়। পরে সিএনজি সমিতির নেতারা অনুসন্ধা করে ব্যাটারি চুরির সাথে সিএনজি চালক জড়িত থাকার প্রমাণ পায়।

কাপ্তাই অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি আবদুস সোবাহান ও যুগ্মসম্পাদক নিজাম উদ্দিন মানাকে নিজেরা পুলিশের নিকট সোর্পদ করে বলে আবদুস সোবাহান জানান।

তারা বলেন আমরা না জেনে তার জন্য আন্দোলন করেছি এবং থানা থেকে ছেড়েও এনেছিলাম। চুরির প্রমাণ পাওয়ায় তাকে নিজেরাই পুলিশের হাতে তুলে দিয়েছি।

Exit mobile version