কাপ্তাইয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীদের বিরামহীন প্রচারণা

কাপ্তাই প্রতিনিধি:

১৮ মার্চকে সামনে রেখে ৫ম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে কাপ্তাই উপজেলার ৭ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা বিরামহীন ভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।

প্রতিনিয়িত প্রার্থীরা নিজ মার্কায় ভোট প্রার্থনা করে চলেছে। নির্বাচনে প্রার্থীর  স্ত্রী- স্বামী ,বাবা, ভাই, সন্তান সহ বিভিন্ন আত্বীয়-স্বজনেরাও প্রচারণা ও গণসংযোগ করছে। অনেক প্রার্থী তাদের পূর্বের কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থনা করে সামনে উন্নয়নের জন্য ভোট চাইতে দেখা যায়।

এবার পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩জন এরা হল সুব্রত বিকাশ তংচঙ্গা ওরফে জটিল(বর্তমান ভাইস চেয়ারম্যান), মো. নাছির উদ্দিন, অংলাচিং মারমা।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন লড়াই করছে এরা হল নুর নাহার বেগম(বর্তমান ভাইস চেয়ারম্যান), ফারজানা আহমেদ পপী, উমেচিং মারমা ও মনোয়ারা জাহান।

কাপ্তাই উপজেলা সহকারী রিটার্নিং অফিসার আশরাফ আহমেদ রাসেল বলেন, নির্বাচনে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী কঠোর অবস্থানে থাকবে। কোন অনিয়মের অভিযোগ পাওয়া গেলে আমরা তাৎক্ষনিক তা ব্যবস্থা নেব।

উল্লেখ্য, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মো. মফিজুল হক ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়ন জমা না দেওয়ায় তিনি একমাত্র নৌকার মাঝি হিসাবে চেয়ারম্যান হতে যাচ্ছে।

এদিকে কাপ্তাই ভাইস চেয়ারম্যান প্রার্থী নুর নাহার বেগম, সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, প্রশাসনের নিকট সুষ্ঠু নির্বাচনের দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন