কাপ্তাইয়ে মুসল্লিদের জন্য স্বয়ংক্রিয় জীবানুনাশক টানেল প্রদান

fec-image

কাপ্তাই সামাজিক সংগঠন সেবা বাড়ি, মুসল্লিদের জন্য ‘নিরাপদ স্বয়ংক্রিয় জীবানু নাশক টানেল’ প্রদান করেছে । নতুন বাজার বাইতুল ইলা শাহি জামে মসজিদের মুসল্লিদের নামাজ পড়তে নিরাপদে মসজিদের ভিতর প্রবেশ করার জন্য করোনাভাইরাস হতে প্রতিরোধ মুলক স্বয়ংক্রিয় জীবানুনাশক টানেল বক্স প্রদান করা হয়।

যে সকল মুসল্লি মসজিদের ভিতর প্রবেশ করবে এ ট্যানেল এর বিতরণ দিয়ে যাবে ত্রিশ সেকেন্ড পরপর জীবানু নাশক ঔষধ ছিটিয়ে নিরাপদ মুক্ত করা হবে।

বৃহস্পতিবার (৩০জুলাই) বিকাল ৫টায় সেবাবাড়ির সংগঠনের স্বয়ংক্রিয় জীবানুনাশক টানেল আনুষ্ঠানিক উদ্বোধন করেন ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ।

এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি মহীন উদ্দিন, সেবাবাড়ির সভাপতি জহীরুল ইসলাম, সম্পাদক ফাহিম আব্দুল্লাহ, স্বয়ংক্রিয় জীবানুনাশক প্রস্তত কারক বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট তরুন উদ্ভাবক মোহাম্মদ ইফতেখার হোসেন তানিদ, অজয় দাশসহ প্রমুখ।

প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, সেবা বাড়ি সংগঠনের তরুনরা বরাবর কাপ্তাইয়ের বিভিন্ন অঙ্গনে সামাজিক সেবা করে যাচ্ছে। তিনি এ সংগঠনের অগ্রযাতা ও সফলতা কামলা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, স্বয়ংক্রিয় জীবানুনাশক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন