কাপ্তাইয়ে স্যালাইনের প্যাকেটে মদ পাচারকালে একজন আটক

fec-image

কাপ্তাইয়ের রাইখালীর ইউনিয়নে দেশীয় তৈরি চোলাই মদ স্যালাইনের প্যাকেটে ভরে চট্টগ্রামে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় কুখ্যাত মাদক এবং ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন’ মামলার প্রধান আসামি জনি (৩০)কে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ই সেপ্টেম্বর) দুপুরে ১৫লিটার মদ সহ তাকে আটক হয়। সে রাইখালী ইউনিয়নের ডলুছড়ি এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল জানান, কাপ্তাই থেকে ১৫টি স্যালাইনের প্যাকেটে করে চট্টগ্রামে মদ পাচারকালে কুখ্যাত আসামি জনিকে চন্দ্রঘোনার কেপিএম এলাকা তেকে শুক্রবার (১১ই সেপ্টেম্বর) দুপুরে আটক করে কাপ্তাই থানা পুলিশ।

তিনি আরও জানান, দীর্ঘ ৬ থেকে ৭ বছর যাবত মাদক বিক্রয়ের সঙ্গে জড়িত। কাপ্তাই রাইখালী থেকে মদ সংগ্রহ করে চট্টগ্রামের বদ্দারহাট, ষোলশহর সহ বিভিন্ন এলাকায় পাইকারী বিক্রয় করতো জনি।

এসব অপরাধের কারণে অনেকবার থানা-হাজতে আসতে হয়েছে তাকে। তার বিরুদ্ধে চট্টগ্রামের চাঁন্দগাও থানায় ৩টি মাদক মামলা, কোতয়ালী থানায় ৩টি মাদকের মামলা, রাঙ্গুনিয়া থানায় ১টি মাদকের মামলা সহ রয়েছে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি মামলা।

এছাড়াও কাপ্তাই থানায় পূর্বে একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা ছিল তার বিরুদ্ধে। প্রতিটি মামলাতেই দেখা গেছে সে দেশীয় তৈরি চোলাই মদ নানান কৌশলে বিক্রয়ের অপরাধে জড়িত হয়েছে।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জনির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের কাপ্তাই থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১২ই সেপ্টম্বর) সকালে তাকে রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কাপ্তাই, পাচারকালে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন