কাপ্তাইয়ে ২ হাজার ৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করলেন ইউএনও

fec-image

কাপ্তাইয়ে ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর আড়াইটায় রেশম বাগান সংলগ্ন ডোবা শ্রেণির পরিত্যক্ত জায়গায় এই চোলাই মদ ধ্বংস করা হয়েছে। বিজ্ঞ আদালতের জি আর মামলার ৫৪৫/২০২০ এর আদেশের প্রেক্ষিতে কাপ্তাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর উপস্থিতিতে কাপ্তাই কর্নফুলি নদী হতে আটককৃত ২ হাজার ৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়।

এইসময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন। কাপ্তাই থানার এস আই মোঃ খলিলুর রহমান ও সঙ্গীয় পুলিশ ফোর্স এবং কাপ্তাই নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এইসময় এই চোলাই মদ ধ্বংসের কাজে সহায়তা করেন।

উল্লেখ্য যে, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স চন্দ্রঘোনা থানাঘাট এলাকার কর্ণফুলি নদী হতে ৩ হাজার লিটার চোলাই মদ আটক করে এবং সেই সাথে পাচারের অভিযোগে ২ জনকে আটক করে।

পরবর্তীতে বিচার কার্যের জন্য আলামত হিসাবে এক লিটার এবং পরীক্ষার জন্য এক লিটার চোলাই মদ রেখে ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়। এই বিষয়ে কাপ্তাই থানার এস আই শওকত বাদী হয়ে গত ১৫ ডিসেম্বর মাদক দ্রব্য আইনে ধৃত ২ জন সহ মোট ৬ জনের বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা করেন। যার মামলা নং ৩, ১৫/১২/২০২০।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, চোলাই মদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন