parbattanews

কাপ্তাইয়ে ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রাঙামাটির কাপ্তাইয়ে ৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

শিক্ষক রাজেশ ভট্রাচার্য এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। এতে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল হক। স্বাগত বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহমেদ। আরোও বক্তব্য রাখেন একাডেমি সুপারভাইজার সোশেল চাকমা, কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া ও শহীদ শামসুউদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হানিফ। প্রধান অতিথি চ্যাম্পিয়ান ও রানারর্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় ফুটবল বালকের ফাইনালে চ্যাম্পিয়ন হন বড়ইছড়ি কর্ণফুলী নূরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় এবং রানারর্সআপ হন চিৎমরম উচ্চ বিদ্যালয়, ফুটবলে বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হন কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং রানারর্সআপ হন বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়।

এছাড়া হ্যান্ডবলের বালক বিভাগে চ্যাম্পিয়ন হন কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং রানারর্সআপ হন ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়। হ্যান্ডবলের বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হন নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় এবং রানারর্সআপ হন শহীদ শামসুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়।

Exit mobile version