parbattanews

কাপ্তাইয়ে ৬শ’ টাকা পাওনা নিয়ে ব্যাপক সংঘর্ষ

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাইয়ের বাঁশকেন্দ্রে পাওনা টাকা নিয়ে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকার পানি বিচ্ছিন্ন, ঘর ভাঙচুর ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদকসহ ৪ জন আহত।

এলাকাবাসি ও আহত সুত্রে জানা যায়, এলাকার মোহাম্মাদ আলী ও ফারুকের নিকট সম্প্রতি ৬শ টাকা পাওনা নিয়ে দু’জনের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। বিরোধ মিটানোর জন্য বাঁশকেন্দ্র এলাকার সুমন দায়িত্ব নিয়ে টাকা পরিশোধ করতে কালক্ষেপণ করায় বুধবার(৩ অক্টেবর) সন্ধ্যায় এনিয়ে পাওনাদার ও দেনাদার এবং সহপাঠির মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতি হয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। দু’পক্ষের মধ্যে প্রায় আধা ঘন্টার মত সংর্ঘষ চলতে থাকে। এতে দু’পক্ষের মধ্যে গুরুতর ভাবে আহত হয় ইমাম উদ্দিন, সুমন, সেলিম, রিপন ও মোশাররফ। ইমাম উদ্দিন গুরুতরভাবে আহত হয়ে কাপ্তাই স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছে।

আহত ইমাম উদ্দিন অভিযোগ করেন, দীর্ঘদিন থেকে উপরোক্ত দু’জনের টাকা পাওনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হচ্ছিল, এমন সময় সেলিম দোকান হতে এসে আমাকে কোন কিছু না বুঝে উঠার পূর্বেই পরিকল্পিত ভাবে হামলা করে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক সেলিম অভিযোগ করেন, মসজিদে মাগরিবের আযান হচ্ছে অস্তে কথা বলার জন্য বললে ইমাম উদ্দিন ও তার দল নিয়ে এসে আমার ওপর হামলা করে ঘর ভাঙচুর, এলাকার পানি বিচ্ছিন্ন এবং আমার পরিবারের ওপর হামলা করে। পরের দিন ঘটনাস্থলে কাপ্তাই পুলিশ পরিদর্শন করে। তবে দু’পক্ষের মধ্যে এক দিকে মামলা অন্য দিকে সমঝোতার কথা শুনা যাচ্ছে।

Exit mobile version