সরকারের নির্দেশ মোতাবেক চলার আহ্বান

কাপ্তাই ইউপিতে ৩‘শ কর্মহীন লোকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

fec-image

সারাদেশে করোনাভাইরাস সংক্রামণ রোধ ও বিরাজমান পরিস্থিতিতে সরকারের নির্দেশ মোতাবেক লকডাউন চলছে। তারই ধারাবাহিকতায় রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় এ কার্যক্রমের আওতায় দোকান-পাঠ, হাট-বাজারসহ সকল কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

পাশাপাশি সরকারের পক্ষ হতে কাপ্তাই উপজেলায় কর্মহীন মানুষের জন্য আপদকালিন ১২.৫০মেট্রিক টন চাল ও নগদ এক লক্ষ টাকা প্রদান করা হয়েছে রাঙ্গামাটি জেলা প্রশাসকের পক্ষ হতে।

কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে চাল ও টাকা ইতোমধ্যে ইউপি চেয়ারম্যাদের নিকট বন্টন করা হয়েছে।

এদিকে কাপ্তাই ৪নং ইউপি পরিষদ এলাকায় রোববার(২৯ মার্চ) সকাল ১০টায় ৩শ’কর্মহীন লোকদের আপদকালীন দশ কেজি করে চাল, আধা কেজি ডাল, চিনি, লবণ ও সাবান প্রদান করা হয়।

বিতরণকালে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন, অর্থ নুর হোসেন মামুন, আলমগীর কবিরসহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল জানান, রাঙ্গামাটি জেলা প্রশাসকের পক্ষ হতে কর্মহীন লোকদের আপদকালিন চাল, ডাল, লবণ, সাবান, তৈল দেয়া হয়েছে।

এছাড়া উপজেলা পরিষদের পক্ষ হতে এক হাজার মাস্ক ও এক হাজার সাবান প্রদান করা হয়েছে। আশা করি আমরা আরো সাহায্য সহযোগিতা পেলে সকলের ঘরে ঘরে পৌঁছে দিব।

তবে সবাই সরকারের নির্দেশ মোতাবেক চলতে হবে। বিনা কারনে কেউ বাহির না হয় সে ব্যাপারে নিয়ম-কানুন মেনে চলার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন