parbattanews

কাপ্তাই পলিটেকনিক ছাত্রদের উপর বহিরাগতদের হামলা ব্যবস্থা নেওয়ার জন্য জরুরী সভা

কাপ্তাই প্রতিনিধি:

বহিরাগত ছাত্রদের আক্রমনে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনষ্টিটিউটের দু’ছাত্রকে বেদম প্রহার করায় ছাত্রদের মধ্যে উত্তেজনা দেখা দিলে প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করা হয়। এক সপ্তাহের ব্যবধানে কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনষ্টিটিউটের দু’ছাত্র ৪র্থ বর্ষের ইলেক্ট্রিক বিভাগের বোরহান উদ্দিন ও কম্পিউটার বিভাগের ২বর্ষের প্রথম বিভাগের নবী হোসেন বাপ্পীকে বহিরাগত বেলাল ও সুজন নামে দুজন পৃথক,পৃথকভাবে মারধর করায় ছাত্রদের মধ্যে উত্তেজনা দেখা দিলে প্রশাসনের হস্তক্ষেপে তা দ্রুত সমাধান করা হয়।

এ পরিস্থিতি নিয়ে পলিটেকনিক অধ্যক্ষ আব্দুল মালেক এলাকার প্রশাসনিকদের নিয়ে রোববার সকাল ১০ টা হতে ১ টা পর্যন্ত প্রায় তিন ঘন্টা ব্যাপি জরুরী সভা ডাকা হয় । জরুরী সভায় অধ্যক্ষ বলেন, বার বার বহিরাগতরা আমাদের ছাত্রদেরকে হামলা করবে তা মেনে নেওয়া যায় না। আপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে পরিস্থিতি দিন দিন খারাপ হবে এবং পলিটেকনিকের উন্নয়ন কাজে বাধা ও স্থবিরতা নেমে আসবে।

তিনি আরো বলেন, বোরহান উদ্দিন নামের আমাদের একছাত্র রাতে নতুন বাজার যাওয়ার পথে বহিরাগত বেলাল হোসেন উক্ত ছাত্রকে কলার ধরে মারধর করে এবং বলে “তুই ছাত্রলীগ” করবি। না হয় আবার তোকে মারা হবে। বাপ্পী নামের আরেক ছাত্রকে অন্য একটি কলেজের ছাত্র সুজন বহিরাগত দলবল নিয়ে এসে পলিটেকনিক ক্যাম্পাসে মারধর করার অভিযোগ করা হয়। এ অস্থায় প্রশাসনের পক্ষ হতে দ্রুত কাযকর ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়।

জরুরী সভায় উপস্থিত ছিলেন কাপ্তাই পলিটেকনিক উপাধ্যক্ষ নুরুল কবির, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, আইন শৃঙ্খলা প্রতিনিধি দেলোওয়ার হোসেন, কাপ্তাই আই ডিইভি সাধারণ সম্পাদক আব্দুল হক আবু, সাংবাদিক কবির হোসেন, নজরুল ইসলাম লাভলু, ইউপি সদস্য সজিবুর রহমান, এছাড়া পলিটেকনিক বিভাগীয় প্রধান ও ছাত্রপ্রতিনিধি গন এসময় উপস্থিত ছিলেন।

Exit mobile version