parbattanews

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ উদ্বোধন ও পুরস্কার বিতারণ কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায়  মিনি শেখ রাসেল স্টেডিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বির্দশন বড়ুয়ার সভাপতিত্বে এবং বিজয় মারমা ও মাহাবুব হাসান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চন্দঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, চন্দঘোনা খ্রিস্টান হাসপাতাল পরিচালক ডাক্তার প্রবীর খীয়াং, কাউখালী সুইহলামং ফুটবল একাডেমীর সাধারণ সম্পাদক চাইথোয়াই মারমা, ক্রীড়া সংস্থার সদস্য মোশারফ হোসেন ও কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন প্রমুখ।
ওই প্রীতি ফুটবল ম্যাচে কাপ্তাই প্রমিলা বনাম কাউখালী প্রমিলার মধ্যে খেলা হলে কাপ্তাই প্রমিলা দলকে ৩ গোলে পরাজিত করে কাউখালী প্রমিলা দল বিজয়ী হয়। খেলা শেষে প্রধান অতিথি দু’দলকে পুরস্কার প্রদান করেন। আগামীতে ভালো খেলে পার্বত্যাঞ্চলের সুনাম অর্জন করার আহ্বান জানান। এসময় উপজেলার ক্রীড়া সংস্থার সকল সদস্য উপস্থিত ছিলেন।
Exit mobile version