parbattanews

কাপ্তাই বিকাশ ডিলার ২৩ লাখ ৫০ হাজার টাকা নিয়ে উধাও

Protarona

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা বিকাশ ডিলার শাহ আলম মোর্শেদ (বাবু) কাপ্তাই উপজেলা বিকাশ এজেন্টদের নিকট হইতে ২৩ লাক ৫০হাজার টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগে গতকাল শুক্রবার কাপ্তাই থানায় এজেন্ট মালিকগণ নিজাম উদ্দিন, কামাল হোসেন, রাজিব, বাদশা, মানিক, আজগর, কল্যাণ চৌধুরী, সুমন, টিক্লু বিশ্বাস ও কল্যান চৌধুরী সহ একাধীক এজেন্টগণ পৃথক পৃথক সাধারন ডায়রি করেন।

অভিযোগ সূত্রে জানাযায় ডিলার প্রতিদিনের ন্যায় (বুধবার) রাতে সকল এজেন্টদের নিকট হইতে ২ লাখ, ৩ লাখ টাকা করে প্রায় ২৩ লাখ ৫০ হাজার টাকা নেয়। উক্ত টাকা চট্টগ্রাম ব্রাক ব্যাংকে জমা দিয়ে এজেন্টদের মোবাইলে বৃহস্পতিবার সকাল ১০ টার মধ্যে টাকা দেওয়ার কথা থাকলেও দিন গড়িয়ে রাত পার হলোও মোবাইলে কোন টাকা না দেওয়ার ফলে উক্ত ডিলারের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হইলে তাহার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

একদিন অপেক্ষা করার পর সকল স্থানে খবর নেওয়ার পরও তার কোন সন্ধ্যান না পাওয়ায় তাহার বিরুদ্ধে কাপ্তাই থানায় সাধারন ডাইরি রুজু করা হয়। ডিলারের বড় ভাই ব্যবসায়ী আব্দুর রউফ জানান তাহার ছোট ভাই বৃহস্পতিবার সকালে উপরোক্ত টাকা নিয়ে চট্টগ্রাম উদ্দেশ্যে বাহির হইলে অদ্যবদি তাহার কোন সন্ধ্যান না পাওয়া কাপ্তাই থানায় একটি সাধারন ডাইরি করা হয়।

কাপ্তাই থানার উপ-পরিদর্শক তদন্ত কর্মকর্তা বিপ্লব বড়ুয়া জানান ডাইরি অনুযায়ী তাহার খোজ খবর নেওয়া হচ্ছে। প্রযুক্তিগত ভাবে ২/৩ দিনের মধ্যে তাহার সন্ধান পাওয়া যাবে বলে উল্লেখ করেন। এদিকে কাপ্তাইয়ের সকল এজেন্ট গন টাকা হারিয়ে আর্থিক ভাবে হতাশাগ্রস্থ হয়ে পড়েছে।

Exit mobile version