parbattanews

কাপ্তাই বিজিবির আয়োজনে ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে র‌্যালি

সোমবার (২৯ জুলাই) সকাল ১০টায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

ওয়াগ্গছড়া জোন কাপ্তাই ৪১ বিজিবি ব্যাটালিয়ন এর আয়োজনে সোমবার (২৯ জুলাই) সকাল ১০টায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে এক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলা বড়ইছড়ির গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে মিলনায়তনে আলোচনা সভা বিজিবি মেডিকেল অফিসার ক্যাপ্টেন আব্দুল্লা আল-মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বর্তমানে ডেঙ্গু ও ম্যালেরিয়ার প্রতিরোধ ও প্রতিকার বিষয়ে বিভিন্ন প্ল্যাকার্ড, ব্যানার, বিলবোর্ডে সচেতনতামূলক লেখা ব্যাবহার করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক।

বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কেপিএম জিএম প্রশাসন মোঃ একরাম উল্লা খন্দকার, কর্ণফুলী সরকারি কলেজ অধ্যক্ষ এএইচ এম বেলাল চৌধুরী ও কাপ্তাই থানার ওসি মোঃ নাছির উদ্দিনসহ প্রমুখ।

বক্তারা বলেন, ডেঙ্গু ও ম্যালেরিয়া হতে আমাদের সব সময় সজাগ ও সর্তক থাকতে হবে এবং বাসা-বাড়ি ও আঙিনা পরিস্কার রাখতে হবে। অনুষ্ঠানে বিভিন্ন সরকারি/বেসরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Exit mobile version