parbattanews

কাপ্তাই  বিদ্যুৎ কেন্দ্র নিয়ে ষড়যন্ত্র বন্ধের প্রতিবাদে সংবাদ সম্মেলন

PDB CBA copy

কাপ্তাই প্রতিনিধিাঃ

জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ, বি-১৯০২(সিবিত্র) নেতৃবৃন্দ কর্তক বৃহস্পতিবার সকাল ১১টায় কাপ্তাই ইউপি পরিষদ তথ্য সেবা কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্য রাখেন কাপ্তাই বিউবো শাখার জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওহাব।

তিনি লিখিত বক্তব্যে বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশে বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ড তথা কাপ্তাইয়ের বিদ্যুৎ কেন্দ্র শাখা দু’বার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করে। কিন্তু কাপ্তাই’র কিছু অসাধু কতিপয় ব্যক্তি বিশেষ লোক নিজেদের শ্রমিক লীগ নেতা পরিচয় দিয়ে এ সরকারের উন্নয়নমূখী গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানকে ধ্বংস করার পায়তারা করছে।

আব্দুল ওহাব আরও বলেন, দলবদল নেতা রফিকুল ইসলাম ও তার গংরা শান্তপ্রিয় পিডিবিকে অনিয়ম-দুর্নীতি লিখে নিজেদের দুর্নীতি আড়াল করার পায়তারা করছে। ওই গংরা বিভিন্ন সময় বিভিন্ন অভিযোগ ও কিছু পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করে প্রধানমন্ত্রীর উন্নয়নকে ন্যাসাৎ করার চেষ্টা করছে। মিথ্যা অভিযোগ করায় পিডিবির শ্রমিক নেতৃবৃন্দ ও সাধারণ কর্মচারীরা এর প্রতিবাদে উত্তেজনা দেখা দেয় বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।

তিনি বলেন, প্রশাসন উর্ধ্বতন মহল ওই দুষকৃতীকারীদের সুষ্ঠু তদন্ত করে আইনের আওতায় আনার আহ্বান জানান। এবং মিথ্যা তথ্য থেকে বিরত থাকার জন্য আহ্বান করে।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, আমার এলাকার নিবন্ধিত সাধারণ লোকদের বিরুদ্ধে মিথ্যা এবং  তথ্য প্রকাশ করে যারা উত্তেজিত করার চেষ্টা করছেন আমি তাদের এ মিথ্যা তথ্য থেকে বিরত থাকার আহ্বান জানায়। না হলে আমার সাধারণ জনগণ দিয়ে এর উচিৎ জবাব দেব।

বক্তব্য রাখেন, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কাপ্তাই শাখার সিবিত্র সভাপতি তাজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সিবিত্র সিনিয়র সহসভাপতি আব্দুল খালেক, আমিন সিদ্দিকী, কায়েছ আহাম্মদ তরুন, সিবিত্র নেতা বদরুল আলম জিপু, মোফাজ্জল হোসেন, এরশাদুল কবির চৌধুরী, খোকন চৌধুরী, ইব্রাহিম খলিল, শাহ আলম, মশিউরসহ প্রমুখ।

Exit mobile version