parbattanews

কাপ্তাই মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ সিঁড়ি অপসারন

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই নতুনবাজার এলাকায় বাজারের সৌন্দার্য বৃদ্ধিকরণ এবং বাজার সমিতির আবেদনের পরিপ্রেক্ষিতে অবৈধ সিঁড়ি অপসারন বুধবার উপজেলা প্রশাসন ও পুলিশবাহিনী মোবাই কোর্টের মাধ্যমে অপসারন করা হয়। এছাড়া বাজারের বিভিন্ন অবৈধস্থাপনা বাজারের সৌন্দর্য নষ্ট হয় তা মোবাইল আদালতের মাধ্যমে দ্রুত অপসারন করা হয়।

কাপ্তাই নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম মোবাইল কোর্ট পরিচালনা করেন এ সময় বাজারের আরো অনেক অবৈধ সিঁড়ি স্থাপন করা হয়েছে তা বাজার কমিটিকে তালিকা দেওয়া হয় এবং খুব দ্রুত সড়িয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়। না হয় পরবর্তি ব্যবস্থা ও জেল জরিমানা করা হবে বলেও জানান।

কাপ্তাই সিএনজি সমিতির সাথে বৈঠক কালে নির্বাহী কর্মকর্তা বলেন, সিএনজি রাস্তার দু’পাশে থাকতে পারবেনা। স্টেশনের মধ্যে থাকতে হবে। এ নিয়ে বাজার সমিতি ও সিএনজি সমিতির দুপক্ষের সাথে পৃথক বৈঠকে বসা হয়।

এ সময় কাপ্তাই থানার ওসি সৈয়দ আহম্মদ নুর, উপজেলা স্যানেটারি ইন্সপ্যাক্টর মো. ইলিয়াছ, পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামরুল ইসলাম, নতুনবাজার সমিতির সভাপতি সাগর চক্রবর্ত্তী, সম্পাদক প্রকৌঃ শামসুল আলম নুর, সিএনজি সমিতির সভাপতি আব্দুল সোবাহানসহ দুই সমিতির লোকজন উপস্থিত ছিলেন।

Exit mobile version