parbattanews

কাপ্তাই শহীদ শামসুদ্দীন বালিকা বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

S  SHOOL copy
কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই শহীদ শামসুদ্দীন বালিকা উচচ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায়  মাল্টিপারপাস অডিটরিয়ামে অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র ব্যবস্থাপক  প্রকৌঃ মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য প্রকৌঃ থোয়াইচিং মং মারর্মা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের দাতা সদস্য ও এমপির প্রতিনিধি মোঃ ইব্রাহীম খলিল, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিবিএ কাপ্তাই শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সহ-সভাপতি জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ রাঙামাটি জেলা এবং কাপ্তাই আঞ্চলিক ভারপ্রাপ্ত সভাপতি মীর মোঃ মহসীন উল-হক প্রমুখ।

অন্যান্যদের মধ্যে সাংবাদিক কবির হোসেন, কাজী মোশাররফ হোসেন, ইউবিআর প্রোগ্রাম অফিসার সিমশাম চাকমা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ এলাকার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন শহীদ শামসুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হানিফ।

প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা অতিশয় অর্ত বিদ্যালয়ের জন্য একটি একাডেমী ভবন ও একটি কমনরুম করে দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন। পরে রাত ৯টায় প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক উত্তম শীল।

Exit mobile version