parbattanews

কাপ্তাই ‘শিশু ও নারী’ উন্নয়নে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের কর্মশালা

25-01-2017

কাপ্তাই প্রতিনিধিঃ

তথ্য মন্ত্রণালয়, গণযোগাযোগ অধিদপ্তরের অধীন কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে বুধবার সকাল ১০টায় কাপ্তাই ৪নং ইউপি পরিষদ মিলনায়তনে ‘শিশু ও নারী’ উন্নয়নে যোগাযোগ কার্যক্রম(৪র্থ পর্যায়ে) শীর্ষক কর্মসূচীর আওতায় দিনব্যাপী নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের এক ওরিয়েন্টেশন কর্মশালা উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালায় মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ, নারীর ক্ষমতায়ন, নারীর সামাজিক নিরাপত্তা, মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা, নিরাপদ মাতৃত্ব, অটিজম, শিশু স্বাস্থ্য, দুর্যোগকালীন নারী, শিশু সচেতনতা, জন্ম নিবন্ধন, নাগরিক সনদ, স্যানিটেশন ও পরিবেশ সুরক্ষা বিষয়ে আলোচনা করা হয়।

ওরিয়েন্টশনে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী তথ্য অফিসার মো. হারুন। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী।

বিভিন্ন বিষয়ের উপর সচেতনতামূলক আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী, উন্নয়ন বোর্ড সিআইপিডি কাপ্তাই ব্যবস্থাপক মঞ্জুর মনোষ ত্রিপুরা, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ প্রমুখ।

অনুষ্ঠানে ধর্মীয় নেতা, শিক্ষক, সাংবাদিক, ইউপি সদস্য, স্থানীয় পর্যায়ে নেতৃস্থানীয় গন্যমান্যব্যক্তি বর্গ উপস্থিত থেকে সকারের উন্নয়ন বিষয়ে মতামত প্রকাশ করে।

Exit mobile version