parbattanews

কাপ্তাই সামাজিক কর্মকাণ্ড ও স্বেচ্ছাসেবকমূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ

সামাজিক কর্মকাণ্ড ও স্বেচ্ছাসেবকমূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা বুধবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের সামাজিক স্বাস্থ্যসেবা দপ্তরের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন।

কাপ্তাই উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের আয়োজন সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জাকির হোসেন সভাপতিত্বে চন্দ্রঘোনা খ্রিষ্টীয়ান হাসপাতালের সামাজিক স্বাস্থ্যসেবা কার্যক্রমের প্রোগ্রাম অফিসার বিজয় মারমার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন, সম্পাদক ঝুলন দত্ত এবং কৃষি বিভাগের উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন।

মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, কৃষিকাজসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। পরে মাশরুম চাষের প্রশিক্ষণ কাজের উদ্বোধন করা হয়। প্রশিক্ষণে ৪০ জন যুবক ও যুবতী মহিলা অংশ করে।

Exit mobile version