parbattanews

কাপ্তাই সুইডেন পলিটেকনিক অধ্যক্ষের বিদায় সংবর্ধনা সম্পন্ন

BSPI   31-07020-16 copy

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ আবুদল মালেক এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কলেজের সিভিল উড বিভাগীয় প্রধান আব্দুল লতিফ পাটোয়ারীর সভাপতিত্বে রবিবার পলিকেটনিক কার্যালয়ে  এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদায়ী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইলেকট্রিক্যাল বিভাগের বিভাগীয় প্রধান খুরশিদ আলম। অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন কারিগরি শিক্ষা বোর্ডের সহকারী পরিচালক  আব্দুল মতিন হাওলাদার, বিভাগীয় প্রধান মাহবুবুল আলম, প্রদীপ কুমার তালুকদার, আবুল কালাম আজাদ, পলাশ কান্তি বড়ুয়া, শিক্ষক সমিতির সভাপতি সুজিত কুমার বিশ্বাস, শিক্ষক পরিষদ সম্পাদক  সেলিম  আফরাদ জোয়ারদার, কর্মচারি সমিতির সভাপতি নুরুজ্জামান, মিনিষ্টার সমিতির সভাপতি ফয়েজ আহমেদ, সাংবাদিক কবির হোসেনসহ প্রমুখ।

বিদায়ী অধ্যক্ষ আব্দুল মালেক বলেন, আমার অসামাপ্ত কাজগুলো  বর্তমান প্রধানদের সমাপ্ত করার জন্য এবং শিক্ষার্থীদের ভালবাসার জন্য শিক্ষকদের আহবান জানাই। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মাইনুল হুদা সিরাজী।  পরে বিদায়ী অধ্যক্ষ, শিক্ষক ও কর্মচারীবৃন্দ পলিটেকনিক একাডেমিতে একটি ফলজ চারা রোপন করে। এ সময় সকল শিক্ষক ও কর্মচারী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version