parbattanews

কারাবন্দী‌দের জন্য টি‌ভি হস্তান্তর কর‌লেন জেলা প্রশাসক

বান্দরবান জেলা কারাগারে ৭ জন বিদেশী কয়েদিসহ সকল কারাবন্দীদের বি‌নোদ‌নের জন‌্য ২‌টি এলই‌ডি টি‌ভি হস্তান্তর ক‌রে‌ছেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছ‌মিন পারভীন তিবরী‌জি। বান্দরবান জেলা কারাগারের ডিপুটি জেলার স্বপন কান্তি ঘোষ এই তথ‍্যটি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি ) সকালে বান্দরবান জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ইয়াছমিন পারভীন তিবরীজি বান্দরবান জেলা কারাগার পরিদর্শনকালে ৪৩ ই‌ঞ্চি টি‌ভি দু‌টি কারাবন্দী‌দের হস্তান্তর ক‌রেন।

এসময় তি‌নি ৭ জন বি‌দেশী কারাবন্দীসহ সকল কারাবন্দী‌দের প্রত্যেক‌কে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউ‌নিট থে‌কে দেয়া একটি শীতবস্ত্র, একটি শার্ট, একটি কম্বল, এক জোড়া স্যান্ডেল এবং একটি ব্যাগও প্রদান করা হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, জেলা কারাগারের বেসরকারি পরিদর্শক ও পার্বত‍্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস‍্য কাজল কান্তি দাশ এবং কারা পরিদর্শক লালছানি লুসাই এ দু‌টি টে‌লি‌ভিশন কারাবন্দী‌দের জন‌্য দি‌য়ে‌ছে। আ‌মি টে‌লি‌ভিশন দু‌টি কারাবন্দী‌দের মা‌ঝে হস্তান্তর ক‌রে‌ছি। এছাড়া বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি থে‌কে দেয়া শীতবস্ত্র, শার্ট, কম্বল, স্যান্ডেল এবং ব্যাগও দি‌য়ে‌ছি কারাবন্দী‌দের।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেল সুপার রিয়াদ বিন ইব্রাহিম ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান রেড ক্রিসেন্টের সেক্রেটারি অমল কান্তি দাশ, জেলা সমাজ সেবা কার্যালয় উপ-পরিচালক মিল্টন মুহুরী প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।

Exit mobile version