parbattanews

কারামুক্ত পিসিপি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিপুল চাকমাকে সংবর্ধনা

bipul chakma
প্রেস বিজ্ঞপ্তি : সদ্য কারামুক্ত বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বিপুল চাকমাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখা এই সংবর্ধনার আয়োজন করে।

শনিবার (১৪ জানুয়ারি ২০১৭) সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি সদরের খবংপুড়িয়ায় অনুষ্ঠিত সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে পিসিপি’র খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি সোনায়ন চাকমার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অমল ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউপিডিএফ এর অন্যতম সংগঠক মিঠুন চাকমা, সদ্য কারামুক্ত পিসিপি’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বিপুল চাকমা ও অর্থ সম্পাদক রতন স্মৃতি চাকমা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক পলাশ চাকমা, হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি দ্বিতীয়া চাকমা। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

পিসিপি’র খাগড়াছড়ি জেলা শাখার নেতৃবৃন্দ, হিল উইমেন্স ফেডারেশন, গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা শাখা, পিসিপি’র খাগড়াছড়ি সরকারি কলেজ শাখা, পিসিপি’র খাগড়াছড়ি মহিলা কলেজ শাখার নেতৃবৃন্দ ফুল দিয়ে বিপুল চাকমাকে সংবর্ধনা জানান।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর ২০১৬ অসুস্থ মাকে চট্টগ্রামে নিয়ে যাওয়ার পথে পানছড়ি থানার সামনে থেকে পুলিশ বিপুল চাকমাকে আটক করে। দীর্ঘ ৭৯ দিন কারাভোগের পর গত ১০ জানুয়ারি ২০১৭ তিনি খাগড়াছড়ি জেলা কারাগার থেকে মুক্তি পান।

Exit mobile version